শনিবার, এপ্রিল ২০, ২০২৪

মোটরসাইকেলে নসিমনের ধাক্কায় স্ত্রী নিহত, ২ সন্তান ও স্বামী আহত

মোটরসাইকেলে নসিমনের ধাক্কায় স্ত্রী নিহত, ২ সন্তান ও স্বামী আহত, নড়াইলের লোহাগড়া উপজেলায় নসিমনের ধাক্কায় রিপা আক্তার (২৮) নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের দুই শিশু আমেনা (৪) আনাস (৩) এবং স্বামী শেখ আতাউর রহমান । স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে শেখ আতাউর রহমান মোটরসাইকেলে স্ত্রী, মেয়ে আমেনা এবং ছেলে আনাসকে নিয়ে শালনগর গ্রামের বাড়ি থেকে লাহুড়িয়া ইউনিয়নের সরশুনা এলাকার দিকে যাচ্ছিলেন। পথে তেলিগাতি গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নসিমনের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই স্ত্রী রিপা আক্তার নিহত হন। এ সময় আতাউর ও দুই শিশু ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছে।

আড়ও পড়ুন: কঙ্গোর প্রথম নারী প্রধানমন্ত্রী হলেন জুডিথ সুমিনওয়া

মোটরসাইকেলে নসিমনের ধাক্কায় স্ত্রী নিহত, ২ সন্তান ও স্বামী আহত, এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নসিমন ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে নসিমনের চালক পালিয়ে গেছে।

সর্বশেষ