বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ছেলেকে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ করলেন বাবা

ছেলেকে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ করলেন বাবা, গাজীপুরের কালীগঞ্জে কাউসার বাগমার (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবা আব্দুর রশীদ বাগমারের (৭৫) বিরুদ্ধে।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওসি জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আব্দুর রশীদ বাগমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিলেন। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবার সঙ্গে ঝগড়া করতেন। ভোরে কাউসারকে তার বাবা কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেন।

নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত ছিল। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া ও ভাঙচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিয়ে আসছিল। গতকাল রাতে নেশার জন্য ২ কাঠা জমি বিক্রি করে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হলে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় তার বাবা ভোরে ঘুমন্ত অবস্থায় তাকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।

আড়ও পড়ুন: প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ চীন রাষ্ট্রদূতের

ছেলেকে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ করলেন বাবা নিহতের ভাই আশরাফুল বলেন, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করতো। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাঙচুর করতো ও মারধরও করতো। গতকাল রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি ছেড়ে চলে যায়। এ ঘটনায় বাবা কুঠার দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করেন।

সর্বশেষ