হেলেনার শখের ঘরে মদ, ছুরি, হরিণের চামড়া, ক্যাসিনো সামগ্রীতে ঠাসা (ভিডিও)

366

দেশরিভিউ সংবাদ।।
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। আজ রাত সোয়া ১২টার দিকে তাঁকে আটক করে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আল মঈন আটকের এ তথ্য নিশ্চিত করেন। এসময় হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশী বোতলের মদ, বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, বন্য প্রাণীর চামড়া ও ওয়াকিটকি, বিভিন্ন ধরনের ছুরির সেট উদ্ধার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন ক্যাসিনো সামগ্রীও উদ্ধার করা হয়েছে হেলেনার বাসায়।
র‍্যাব সূত্র জানায়, তার বাসা থেকে বিদেশি মদ, হরিণের চামড়া, বেশ কিছু ছুরি, বিদেশি মুদ্রা, ক্যাসিনো খেলার সরঞ্জাম ইত্যাদি জব্দ করা হয়েছে। তবে তাকে আটকের কোনো সুস্পষ্ট কারণ এখনও জানায়নি র‍্যাব। জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‍্যাব হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হয়েছে।

অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সূত্রে জানা গেছে, অভিযানের শুরুতেই র‍্যাব সদস্যদের দেখে অঝরে কেঁদেছেন হেলেনা জাহাঙ্গীর। যদিও বের হওয়ার সময় অনেকটা হাসিমুখে ছিলেন তিনি। সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে।

সেই কারণেই তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক।
‘চাকরিজীবী লীগ’ নামে সংগঠনটির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তারা দুই-তিন বছর ধরেই আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে অনুমোদন পাওয়ার চেষ্টা করছে। তবে আওয়ামী লীগ নেতারা বলছেন, সংগঠনটির সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

SHARE