শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নো, আমি এনজয় করছি: পরিকল্পনামন্ত্রী

আজ শেষ কার্যদিবসে মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে কৌশলাদী বিনিময় করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান । পরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

এ সময় পরিকল্পানা মন্ত্রণালয় থেকে চলে যাচ্ছেন মনে কষ্ট আছে কি? সাংবাদিকদের এমন প্রশ্নে জবাবে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, নো নো, এনজয় করছি। আমি কোথায় যাচ্ছি সংসদে যাচ্ছি। সংসদ সরকারের উপরে। সেখানে আমার দায়িত্ব আছে কর্তব্য আছে সেটা করবো।

সংসদের বাইরে আর কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দলের একজন কর্মী, টিম প্লেয়ার যখন দলের প্রধান যেখানে দায়িত্ব দিবেন সেটা করবো।

মন্ত্রণালয়ের নতুন যে মন্ত্রী দায়িত্বে আসবেন তার প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী বলেন, এখানে নতুন যে আসবে তিনিই আমার সহকর্মী। আমার কোন মতামত নিলে উনাকে সর্বাত্বক সহযোগিতা করবো। তিনি আমার সরকারের বাইরের কেউ নয়। নতুন যে আসবে তাকে অভিনন্দন জানাই। পরিকল্পনা মন্ত্রণালয়ে কাজের চমৎকার পরিবেশ। যিনি আসবেন তাকে স্বাগত জানাবো। এখানের কাজের পরিবেশ আছে। বাস্তবিক অর্থে এখানে প্রধানমন্ত্রী প্রধান। এখানে কাজ উপভোগ করার মতো। কাজের পরিবেশ ভালো সব কিছুই প্রাণবন্ত। এখানে একটাই চ্যালেঞ্জ এখানে আশা অনেক বেশি। এখানে নানা বিধিবিধান মেনেই কাজ করতে হয়।

সর্বশেষ