বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

ফেনীতে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত, আহত ৫

ফেনীতে মাটিকাটার স্কেভেটর বহনকারী ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১৩ বছরের এক কিশোর নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। শুক্রবার ( ৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে ফেনী পৌরসভার সুলতানপুর এলাকার আমিনবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম লিমন (১৩)। সে ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের জসিমের ছেলে। আহতরা হলেন, মুন্না (১৭), রাতুল (১৮), রাকিব (২০), রাকিব (১৩), শাকিল (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে লিমন ও তার ৫ বন্ধু একটি সিএনজিচালিত অটোরিকশা যোগে আমিনবাজারের দিকে যাচ্ছিল। সুলতানপুর বিদ্যুৎ সাবস্টেশনের কাছাকাছি পৌঁছালে মাটিকাটার স্কেভেটর বহনকারী ট্রাক্টরের সঙ্গে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। লিমন সিএনজির সামনে বসা ছিল। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সিএনজিচালিত অটোরিকশায় থাকা আরও ৫ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. সুজন বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৬ কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে একজন হাসপাতালে আনার আগেই মারা গেছে। বাকি ৫ জনকে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানোর পরামর্শ দেয়া হয়েছে।

ফেনী মডেল থানার তদন্ত কর্মকর্তা মাহফুজুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত সিএনজিচালিত অটোরিকশা ও মাটিকাটা স্কেভেটর বহনকারী ট্রাক্টর পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ