সোমবার, এপ্রিল ২২, ২০২৪

সীমান্ত থেকে এনে মাদক বিক্রি, ‘হাতেনাতে’ আটক ৪ কারবারি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর এলাকা থেকে ৭০ পিস ট্যাপেন্টাডলসহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার (১৫ মার্চ) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫, সিপিসি-৩ কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক।

এর আগে, বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন আক্কেলপুরের রুকিন্দিপুর এলাকার মৃত নাছির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৫৩), জয়পুরহাট সদরের মধ্য জামালপুর এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৮), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সানোয়ার হোসেন (৩৬) ও আক্কেলপুরের জগদীশপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে আবু তাহের (৪৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদ পেয়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর এলাকায় অভিযান চালায়। এ সময় ট্যাপেন্টাডল ট্যাবলেট বেচাকেনার সময় ৭০ পিস ট্যাপেন্টাডলসহ চার জনকে আটক করা হয়। এদের মধ্যে আসামি সাইফুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রফিক, সানোয়ার ও আবু তাহেরের মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে আক্কেলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ