মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (২০ মার্চ) সকাল ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর মহাসড়কের জোড়দরগা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার সৈয়দপুরের বাঙ্গালীপুর নিজ পাড়া এলাকার রিয়াজ উদ্দীনের ছেলে আবু তাহের (৫২) ও নওগাঁ জেলার খাস নওগাঁ এলাকার আসাদ আলী প্রামানিকের ছেলে নুরে আলম সিদ্দিকী। আবু তাহের জলঢাকা মৎস্য অফিসের অফিস সহায়ক ও নুরে আলম সিদ্দিকী মার্কেন্টাইল ব্যাংকের নীলফামারী শাখায় অফিসার পদে কর্মরত ছিলেন।

প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহর থেকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা নীলফামারীর দিকে যাচ্ছিল। এ সময় সৈয়দপুর-নীলফামারী মহাসড়কের জোড়দরগা এলাকায় আসা মাত্র বিপরীত দিক থেকে একটি ট্রাক্টরের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিনজন। পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের হাসপাতালে পাঠান।

মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্রের ম্যানেজান দলিলুর রহমান বলেন, হঠাৎ বিকট শব্দ শুনে অফিসে থেকে বের হয়ে দেখি কয়েকজন রাস্তায় পড়ে আছে। এর মধ্যে একজন ৫ মিনিটের মতো বেঁচে ছিলেন। আর আহত হয়েছেন তিনজন। পরে ৯৯৯ এ ফোন দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে আমাদের একজন পুলিশ সদস্যও রয়েছেন। দুর্ঘটনাকবলিত সিএনজিটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।

সর্বশেষ