মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

সাভারে আগুনে পুড়ল ৫ গাড়ি নিহত ১

সাভারে আগুনে পুড়ল ৫ গাড়ি, নিহত ১, সাভারে একটি তেলের লরির সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ হয়েছে। এতে ওই ওই দুইটি যানসহ মোট পাঁচটি গাড়িতে আগুন লেগে যায়। এ ঘটনায় একজন নিহত ও তিনজন অগ্নিদগ্ধ হয়েছেন।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুরের জোরপুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এর পরে ওই রুটে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

খবর পেয়ে সকাল ৭টার দিকে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সাভার ফায়ার স্টেশন থেকে তিনটি ইউনিট, হেমায়েতপুর ট্যানারি শিল্প এলাকার দুইটি ইউনিট ও রাজধানীর মোহাম্মদপুর থেকে একটি ইউনিট আগুন নেভাতে অংশ নেয়।

আড়ও পড়ুন: ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৬

সাভারে আগুনে পুড়ল ৫ গাড়ি, নিহত ১, সাভার ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আসাদ জানান, সকাল ৭টার দিকে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের চেষ্টায় পাঁচটি গাড়ির আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিদগ্ধ তিনজনকে ফায়ার সার্ভিসের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মাহবুবুর রহমান জানান, সকাল ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এর পর সকাল ৮টার দিকে এই রুটে যান চলাচল স্বাভাবিক হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামান জানান, এ ঘটনায় একটি মামলা হবে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ