৯৯৯-এ অভিযোগ পেয়ে ছিনতাই হওয়া গরুবাহী ট্রাক উদ্ধার করলো পুলিশ

78

সাভারের আমিনবাজার থেকে গরুবাহী একটি ট্রাক ছিনতাইয়ের পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কলের পরে উত্তরখান থেকে ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

গত সোমবার (১১ মে) গভীর রাতের এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে পাবনা থেকে রফিকুল নামে একজন ৯৯৯ নম্বরে ফোন করে জানান-তার ঢাকা মেট্রো ন-১৯-৫৯৪৬ নম্বরের মিনি ট্রাকটি পাবনা থেকে চারটি গরু নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলো। পথিমধ্যে সাভারের আমিনবাজার এলাকায় একদল ছিনতাইকারী অন্য একটি ট্রাক দিয়ে গতিরোধ করে তার ট্রাকের চালক এবং চালক সহকারীকে মারধর করে নামিয়ে দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে।

রফিকুল আরও জানান, তার মিনি ট্রাকে জিপিএস ট্র্যাকার লাগানো আছে; যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন ট্রাকটি আশুলিয়া হয়ে আব্দুল্লাহপুরের দিকে যাচ্ছিল। ৯৯৯ থেকে ঘটনাটি সাভার থানা ও ঢাকার উত্তরখান থানায় জানিয়ে ট্রাকটি আটকে ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। ট্রাকটি উত্তরখানের ময়নারটেক কাঁচাবাজারের দিকে যাচ্ছে। সংবাদ পেয়ে উত্তরখান থানার একটি দল পুলিশ সেখানে পৌঁছে ট্রাক আটক করে।

উত্তরখান থানার এসআই মামুনুর রহমান জানান, তারা ময়নারটেক কাঁচা বাজার থেকে চারটি গরুসহ ট্রাকটি উদ্ধার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তবে ছিনতাইকারীদের সহযোগী সন্দেহে ট্রাকের কাছে অবস্থানরত পারভেজ (৩২) নামে একজন কসাইকে আটক করা হয়।

পরে ঘটনাস্থলে সাভার থানা পুলিশের একটি দল উপস্থিত হলে উদ্ধারকৃত ট্রাক, গরু ও আটককৃত ব্যক্তিকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

SHARE