মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

অবসর ভেঙে শ্রীলঙ্কার টেস্ট দলে হাসারাঙ্গা

অবসর ভেঙে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্টের সিরিজের দলে ফিরেছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। মঙ্গলবার (১৯ মার্চ) ১৭ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। সেই দলে জায়গা পেয়েছেন এই লঙ্কান অলরাউন্ডার।

হাসারাঙ্গার সঙ্গে দলে ডাক পেয়েছেন পেসার লাহিরু কুমারা। আর নতুন মুখ হিসেবে আছেন অফ স্পিনার নিশান পেইরিস। এছাড়া দলে আর কোনো পরিবর্তন নেই। সবশেষ আফগানিস্তানের বিপক্ষে খেলা খেলোয়াড়রাই আছেন বাংলাদেশের বিপক্ষের টেস্ট দলেও। যথারীতি টেস্টে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন ধনঞ্জয়া ডি সিলভা।

সাদা বলের ক্রিকেটে ফোকাস করার জন্য ২০২৩ সালের আগস্টে টেস্ট থেকে অবসর নিয়েছিলেন হাসারাঙ্গা। অবসরের আগে ৪ টেস্ট খেলে নিয়েছিলেন ৪ উইকেট। তিনি ২০২১ সালের এপ্রিলে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন।

শ্রীলঙ্কার টেস্ট দল: ধনঞ্জয়া ডি সিলভা (অধিনায়ক), কুশল মেন্ডিস, দিমুথ করুণারত্নে, নিশান মাদুশকা, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্দিমাল, সাদিরা সামারাবিক্রমা (উইকেটরক্ষক), কামিন্দু মেন্ডিস, লাহিরু উদারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, প্রবথ জয়সুরিয়া, রমেশ মেন্ডিস, নিশান পেইরিস, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, লাহিরু কুমারা ও চামিকা গুনাসেকারা।

সর্বশেষ