শুক্রবার, মার্চ ১, ২০২৪

অপুর বিরুদ্ধে মামলার হুমকি বুবলীর!

ঢালিউড চলচ্চিত্র অঙ্গনের আলোচিত-সমালোচিত অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে শবনম বুবলীর বৈরী সম্পর্কের কথা সবারই জানা। এবার আবারও প্রকাশ পেল সেই শত্রুতার। তবে এবার কোন ঝগড়া নয় অপুর বিরুদ্ধে সোজা মামলা করার হুমকি দিলেন বুবলী নিজেই। গত শুক্রবার নিজের ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাস দিয়ে এমনটিই জানালেন তিনি।

শুরুতেই অপুকে ইঙ্গিত করে কড়া ভাষায় বুবলি লিখেছেন, ‘আমি একটি কথা স্পষ্ট করে বলে দিতে চাই। কারও নোংরা ব্যক্তিস্বার্থ উদ্ধারে আমাকে নিয়ে বা আমার ব্যক্তিজীবন নিয়ে কেউ কোনো বেফাঁস মন্তব্য করলে কিংবা কোনো ইঙ্গিতপূর্ণ কথা বলার চেষ্টা করলে তার অথবা তাদের বিরুদ্ধে আমি দেশের প্রচলিত আইনে যথাযথ ব্যস্থা গ্রহণ করব।

তিনি আরও লিখেছেন, ‘কিছুদিন পর পর যে ব্যক্তি এসব নোংরা খেলা শুরু করে বা যাদেরকে দিয়ে করায় তাদের সমস্ত কিছু সোশ্যাল মিডিয়া, পত্রিকা ও ইউটিউবে রয়েছে যা ডকুমেন্ট হিসেবে যথেষ্ট, এসবের বিরুদ্ধে ব্যবস্হা নিতে। সম্প্রতি সংবাদমাধ্যমে বুবলীকে খোঁচা মেরে কথা বলেছিলেন অপু। তার পারিবারিক শিক্ষা নিয়েও কথা বলেছিলেন তিনি। এতেই চটেছেন বুবলী।

তবে, এর আগে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে অপু বলেছিলেন, ‘পৃথিবীতে আমার কাছে সব সন্তানই পবিত্র। সব বাচ্চাই আমার স্নেহের। তাছাড়া বুবলীকে ইঙ্গিত করেও সমালোচনা করেছিলেন অপু। তারপর পরেই অপুর নাম উল্লেখ না করে নিজের ভেরিফাইড ফেসবুকে উত্তর দিলেন বুবলী। সঙ্গে দিলেন মামলার হুমকিও।

এদিকে ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অপু বিশ্বাস। সরকারি অনুদানের এই ছবিটি অপু বিশ্বাসের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’ থেকে নির্মিত হচ্ছে। অন্যদিকে, দীর্ঘ বিরতির পর আবারও একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেত্রী বুবলী। চলচ্চিত্রটির নাম নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘তুমি যেখানে আমি সেখানে।

সর্বশেষ