মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

মুম্ব‌ইতে কনসার্টে হামলা, হাসপাতালে সোনু নিগমের বন্ধু

ভারতের মুম্বাইয়ে একটি কনসার্টে হামলার শিকার হয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী সোনু নিগম ও তার সঙ্গীরা। গত সোমবার সন্ধ্যায় অনুষ্ঠান চলাকালে মুম্বাইয়ের চেম্বুর এলাকায় এই হামলার শিকার হন তিনি। এই ঘটনায় তার বন্ধু রব্বানি খানকে গুরত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

চেম্বুরের সেই অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। ওই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে সোনুর ম্যানেজার সায়রার সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ ওঠে। অনুষ্ঠান চলাকালে বিধায়কের ছেলে ম্যানেজার সায়রাকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন। তখন মঞ্চ থেকে নামছিলেন সোনুও। ওই সময় সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে।

সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে ও সোনুর মাঝখানে চলে আসেন তার দেহরক্ষী। এ সময় দেহরক্ষীকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন বিধায়কের ছেলে। তারপর সোনুকে ধরতে গেলে তাকে রক্ষা করতে এগিয়ে আসেন গায়কের বন্ধু রব্বানি খান। কিন্তু রব্বানিকেও ধাক্কা মেরে নিচে ফেলে দেন।

জানা যায়, প্রায় সাত ফুট নীচে পড়ে যান রব্বানি। এই ঘটনায় গায়কের কোনো চোট লাগেনি। তবে তাকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন দু’জন। রব্বানি সোনু নিগমের গুরু, ওস্তাদ গোলাম মোস্তাফা খানের ছেলে।

 এদিকে, গনমাধ্যমেকে দেওয়া এক সাক্ষাতকারে সোনু জানান, আহত দু’জনকেই হাসপাতালে নিয়ে গিয়েছেন। তাদের আঘাত গুরুতর কি না তা জানতে এক্স-রেও করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান সোনু নিগম।

সর্বশেষ