শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

মেসিকে দলে নিতে ৩ খেলোয়াড়কে বিক্রি করবে বার্সা!

এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, ফরাসি ক্লাব পিএসজি-র সঙ্গে চুক্তি নবায়ন করছেন না লিওনেল মেসি। এদিকে বার্সেলোনাও তাকে ফেরাতে আগ্রহী। মেসির আবারও বার্সায় ফেরার গুঞ্জন বেশ চাউড় হচ্ছে। এমন সময় রাফিনহা, ফেরান তোরেস ও আনসু ফাতিকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত বিষয়টিকে আরও উসকে দিয়েছে।

জানা গেছে, এই তিন ফুটবলারকে বিক্রি করে এবং জোয়াও কানসালোকে ধারে দিয়ে লিওনেল মেসিকে ফেরাবে বার্সা। পাশাপাশি তারা নতুন কিছু খেলোয়াড়ও কিনবে। আগামী দল-বদল মৌসুমে বার্সার অগ্রাধিকার হচ্ছেন মেসি। শিগগিরই তারা আনুষ্ঠানিক প্রস্তাব দিবে মেসির বিষয়ে।

তাই আগামী দল-বদল মৌসুমে তিন ফুটবলারকে বিক্রির ক্ষেত্রে ভালো প্রস্তাবের অপেক্ষায় আছে কাতালান ক্লাবটি।

জানা গেছে, ফাতিকে দলে নিতে ইউরোপের বেশ কয়েকটি ক্লাব আগ্রহ দেখাচ্ছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে রাফিনহাকে দলে নিতে আগ্রহী চেলসি। অবশ্য গেল মৌসুমেই তারা ব্রাজিলিয়ান এই তারকাকে দলে নিতে চেয়েছিল লিডস ইউনাইটেড থেকে। কিন্তু রাফিনহা লিডস ছেড়ে যোগ দেন বার্সায়। এখন বার্সা তাকে বিক্রি করে দেওয়ার অপেক্ষায়। সেক্ষেত্রে চেলসির হয়তো সুযোগ হচ্ছে তাকে দলে নেওয়ার।

অন্যদিকে ফেরান তোরেসকে দলে নিতে আগ্রহী অ্যাটলেটিকো মাদ্রিদ। আগ্রহ দেখিয়েছে ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাব ইন্টার মিলানও। আর জোয়াও কানসালোকে ধারে বিক্রি করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বার্সা।

সর্বশেষ