রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

এমবাপ্পেকে পেতে রিয়ালের শেষ চেষ্টা!

বিশ্বকাপজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের জন্য শেষ চেষ্টা হিসেবে নাকি ১২০ মিলিয়ন ইউরোর বড়সড় প্রস্তাব দেয়ার পরিকল্পনা আছে রিয়াল মাদ্রিদের। অন্তত জার্মানির বিল্ড পত্রিকা এমন খবরই প্রকাশ করেছে। এর পেছনেও আছে অন্যরকম এক হিসেব।

তবে খুব দ্রুত এই প্রস্তাব পাঠাতে নারাজ লস ব্লাঙ্কোসরা। এই প্রস্তাবের পর পিএসজির সঙ্গে বাড়তি বনিবনায় জড়াতে চায় না রিয়াল মাদ্রিদ। তাই দলবদলের দিনক্ষণ শেষের আগেই দেয়া হবে এই প্রস্তাবনা। আগামী সেপ্টেম্বরের ১ তারিখ শেষ হচ্ছে দলবদলের এবারের সুযোগ।

লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যাওয়ার সময় থেকেই এমবাপ্পের দলবদলের গুঞ্জন শুরু হয়। এমবাপ্পে চিঠি দিয়ে পিএসজিকে জানিয়ে দেন, ২০২৩-২৪ মৌসুমের পর আর চুক্তি নবায়ন করবেন না তিনি। পিএসজির সঙ্গে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছরের জুনে। চুক্তির শর্ত অনুযায়ী এমবাপ্পে চাইলে এক বছরের জন্য এটা বাড়াতে পারবেন। তবে চুক্তি নবায়ন করা বা না করার বিষয়টি জানাতে হতো এ বছরের জুনের মধ্যে।

এদিকে এমবাপ্পে ক্লাবে থাকছেন না জানার পরেই তাকে বিক্রির চেষ্টা চালাতে থাকে পিএসজি। তবে জটিলতার মাঝে এমবাপ্পেকে ছাড়াই এশিয়ায় নিজেদের প্রাক মৌসুমের প্রস্তুতি শেষ করে প্যারিসের ক্লাবটি। শেষ পর্যন্ত বহু জল ঘোলা করে অবশ্য এমবাপ্পে প্যারিসে থেকে যাবার সিদ্ধান্ত নেন। শেষপর্যন্ত ফ্রান্সের এই তারকা রিয়াল মাদ্রিদে যাবেন কিনা সে সিদ্ধান্ত জানা যেতে পারে দলবদলের শেষ দিনে।

 

সর্বশেষ