রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

বাসচাপায় কলেজশিক্ষক নিহত

বরগুনার বামনায় সুব্রত হালদার (৩৫) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে বামনা পাথরঘাটা মহাসড়কের চালিতাবুনিয়া জরিনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুব্রত হালদার বেগম ফায়জুন্নেসা মহিলা কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক। তিনি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালি গ্রামের বাসিন্দা।

জানা গেছে, বামনা থেকে মঠবাড়িয়া যাওয়ার পথে বামনা-পাথরঘাটা মহাসড়কের চালিতাবুনিয়া জরিনা বাজারে পৌছলে ঢাকা থেকে পাথরঘাটাগামী মিজান পরিবহনের মুখেমুখি হলে বাসটি মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে তার দুই পা ও মাথা থেতলে যায়। এ সময় এলাকার চালিতাবুনিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রুস্তুম আলী তাকে উদ্ধার করে বামনা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদশী চালিতাবুনিা গ্রামের ধলু মিয়ার ছেলে সোহেল রানা বলেন, কলেজশিক্ষককে চাপা দিয়ে বাস ফেলে ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।
বামনা থানার ওসি তুষার কুমার মণ্ডল বলেন, দুর্ঘটনাকবলিত মিজান পরিবহন জব্দ করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ