রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই র‍্যাব সদস্যসহ নিহত ৩

মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‍্যাবের দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (০৯ ডিসেম্বর) ভোরে জেলা সদরের রাউতরা এলাকাযর সাঁইত্রিশ বাজারে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ বলেন, ভোরে ফেনসিডিল বহনকারী একটি পিকআপ ভ্যানকে ধাওয়া করে র‍্যাবের গাড়ি। এ সময় র‍্যাবের গাড়ি এবং ওই পিকআপের সংঘর্ষে দুই র‍্যাব সদস্য ও পিকআপ ভ্যানের চালক নিহত হন। নিহতরা হলেন- র‍্যাব-৬ এর সদস্য ফারুক ও আনিসুর রহমান এবং পিকআপ চালক মহিদুল।

তিনি আরো বলেন, পিকআপে বিপুল পরিমাণ ফেনসিডিল যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাত সাড়ে ৩টার দিকে র‍্যাব ক্যাম্পের সামনে সিগন্যাল দিলে পিকআপটি তা মানেনি। তখন র‍্যাব সদস্যরা তাদের ধরতে ফেনসিডিল বহনকারী গাড়িটি ওভারটেক করতে গেলে, মাদক কারবারিরা গাড়ি দিয়ে র‍্যাবের গাড়ির ডানপাশে আঘাত করে। এ সময় দুটি গাড়িই রাস্তার পাশে ছিটকে পড়ে। এ ঘটনায় র‍্যাবের ২ সদস্য নিহত হন। আর তাদের গাড়ির চালক মারা যান। পরে গাড়ি থেকে এক থেকে দেড় হাজার ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আর গুরুতর আহত একজনকে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে।

এ বিষয়ে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, র‍্যাব-৬ এর একটি টহলবাহী গাড়ির সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন মারা গেছেন। ঘটনাস্থলেই ফারুক নামে একজন র‍্যাব সদস্য নিহত হন। আর হাসপাতালে ভর্তি হন র‍্যাব সদস্য আনিসুর রহমান, নাজমুল এবং পিকআপ চালক মহিদুল। এর মধ্যে আনিসুর রহমানকে ঢাকায় পাঠানো হয়। তিনি ঢাকা যাওয়ার পথে মারা যান। এছাড়া, র‍্যাব সদস্য নাজমুলকে সিএমএইচে রেফার করা হয়েছে।

সর্বশেষ