রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

মাদারীপুর সদর উপজেলায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষে ৪ পুলিশ সদস্যসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন-উপজেলার নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৬), আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২২) ও রাসেদ মোল্লা (১৯), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৫) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৪)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই এলাকার হক খাঁর ছেলে মিন্টুর খাঁর সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে গতকাল রাতে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এসময় ৪ পুলিশসহ আহত হয় অন্তত ১২ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, মারামারির ঘটনায় ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বেশ কয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ