রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

সিলেটে ফিলিং স্টেশনে বিস্ফোরণে একজনের মৃত্যু

সিলেট নগরীর মিরাবাজারস্থ দাদাপীর মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে দগ্ধ হওয়া ফিলিং স্টেশনের ব্যবস্থাপক রুমেল সিদ্দিক (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রুমেল সিদ্দিক সিলেটের বিমানবন্দর থানার কুরবান টিলা এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে রুমেলের চাচাতো ভাই আহমেদ শাহনুর বলেন, ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের মধ্যে আমার ভাই (রুমেল সিদ্দিক) রাতে মারা যান।

প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৭টার দিকে বিরতি সিএনজি ফিলিং স্টেশনে কম্প্রেসার কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে নয়জন দগ্ধ হন। এদের মধ্যে সাতজন ওই স্টেশনের কর্মচারী ও দুইজন পথচারী। আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ৬ সেপ্টেম্বর বিকেলে দগ্ধ নয়জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। তাদের বেশির ভাগের শরীর ৪০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানিয়েছিলেন কর্তব্যরত চিকিৎসকরা।

অগ্নিকাণ্ডের ঘটনায় চিকিৎসা নেওয়া অন্যরা হলেন- শাহপরান এলাকার বাসিন্দা ও পাম্পের কর্মচারী মিনহাজ আহমদ, ইমন ও মুহিন, সুনামগঞ্জের শাল্লা উপজেলার কাদিরগাঁওয়ের বাদল দাস, সদর উপজেলার জাঙ্গাল এলাকার তারেক আহমদ ও রুমান, তাহিরপুরের শ্রীপুরের রিপন মিয়া ও লুৎফুর রহমান।

সর্বশেষ