সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ভোটকেন্দ্রসহ পৃথক ৪ স্থানে আগুন

শুক্রবার (৫ জানুয়ারি) রাত ১১টার দিকে সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের ধর্মপাশা-বাদশাগঞ্জ সড়কের পাশে মোদাহরপুর ও আহম্মদপুর গ্রামে পৃথক ৩টি খড়ের গাদায় আগুন দেয় দুর্বৃত্তরা। এতে স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সুনামগঞ্জের ধর্মপাশায় পৃথক ৩টি স্থানে খড়ের গাদায় এবং মধ্যনগরে একটি ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।
মধ্যনগর থানার ওসি মোহাম্মদ ইমরান হোসেন জানান, মধ্যনগরের প্রতিটি ভোটকেন্দ্রে পাহারার ব্যবস্থা করা হয়েছিল। রাত ৩টার দিকে পাহারাদারদের চোখ ফাঁকি দিয়ে ওই কেন্দ্রের একটি কক্ষের জানালা দিয়ে দাহ্য পদার্থ ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। দ্রুত আগুন নিভানোর ফলে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়াতেই এই অগ্নিসংযোগ করতে পারে বলে জানান তিনি।

আরও পড়ুুন :গোপীবাগে ট্রেনে আগুন : দগ্ধ ৮ একজন শেখ হাসিনা বার্নে চিকিৎসাধীন

খবর পেয়ে ধর্মপাশা ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর দুটি ইউনিট ও স্থানীয় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনে। অপরদিকে ওইদিন দিবাগত রাত ৩টার দিকে মধ্যনগর উপজেলার বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের গড়াকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দিয়ে আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা।

ধর্মপাশা থানার ওসি শামসুদ্দোহা বলেন, অসৎ উদ্দেশ্য হাসিল করার জন্য কেউ এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। ধর্মপাশার কোনো ভোটকেন্দ্র বা কোথায় যাতে অপ্রীতিকর ঘটনা না ঘটে সে ব্যাপারে পুলিশের সর্তক অবস্থান রয়েছে।

সর্বশেষ