শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

বরিশালে মধ্যরাতে দোকানে আগুন, কলেজছাত্র পুড়ে অঙ্গার

বরিশাল নগরীতে দোকানে আগুন লেগে সজীব জমাদ্দার নামে এক কলেজছাত্র পুড়ে মারা গেছেন। তিনি জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়নের বাসিন্দা দিনমজুর কালাম জমাদ্দারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদর স্টেশনের অফিসার রবিউল আল আমিন।

তিনি বলেন, নথুল্লাবাদ জিয়া সড়কের বিপরীতে এক সারিতে দুটি ফার্নিচারের দোকান, একটি মোটরসাইকেলের যন্ত্রাংশ বিক্রয়ের দোকান ও একটি গ্যারেজ রয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে কল পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পাঁচটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। এ সময় ওই স্থান থেকে সজিব জমাদ্দার নামে এক দোকান কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, নিহত সজীব জমাদ্দার ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক্স বিভাগের পঞ্চম বর্ষের ছাত্র। লেখাপড়ার খরচ জোগাতে জিয়া সড়কের হাবিব মটরসে কাজ করতেন তিনি। দিনে কাজ শেষে রাতে দোকানেই ঘুমাতেন সজিব।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহের অধিংকাশ পুড়ে গেছে। এ ঘটনায় তদন্ত করা হচ্ছে। মামলা করা হবে।

সর্বশেষ