রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

বিশ্বকাপ বাছাইয়ের আগে ব্রাজিলের জন্য দুঃসংবাদ

সামনেই ব্রাজিলের বিশ্বকাপ বাছাই। তার আগে লা লিগায় রিয়াল মাদ্রিদ উইঙ্গার ভিনিসিয়ুস জুনিয়রের চোট সেলেসাও শিবিরে চিন্তার ভাঁজ ফেলেছে। সেল্টা ভিগোর বিপক্ষে ১-০ গোলে জেতা ম্যাচটায় পেশিতে চোট পেয়েছেন তিনি। রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, পরের ম্যাচে খেলা হবে না ২৩ বছর বয়সীর।

লিগে গেতাফের বিপক্ষে মাদ্রিদের পরবর্তী ম্যাচ ২ সেপ্টেম্বর। এই ম্যাচের ৬ দিন পর বলিভিয়াকে আতিথ্য দেবে ব্রাজিল। ম্যাচের সময় কাছাকাছি হওয়াতে ব্রাজিলের শুরুর ম্যাচেও তার থাকা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তবে আনচেলত্তি বলছেন, ইনজুরিটা অত গুরুতর নয়। তিনি আত্মবিশ্বাসী আন্তর্জাতিক বিরতির পর ভিনিসিয়ুস যথা সময়ে পুরোপুরি সুস্থ হয়ে ফিরবেন। সংবাদ মাধ্যমকে আনচেলত্তি বলেছেন, ‘ভিনিসিয়ুসের পায়ের পেশিতে সমস্যা রয়েছে। বিষয়টা অত গুরুতর নয়, সে খেলার চেষ্টা করেছিল। কিন্তু বিষয়টা তাকে ভীষণ অস্বস্তিতে ভুগিয়েছে। আমরা তাকে বদলি করাকেই শ্রেয় মনে করেছি।’

গত মৌসুমে ২৮ গোল ও ১৯টি অ্যাসিস্ট করা ভিনিসিয়ুসের এটাই প্রথম পেশির ইনজুরি। আনচেলত্তি অবশ্য যোগ করেছেন যে, এখন নতুন কাউকে চুক্তি করার দিকে নজর দেবে না তারা। তিনি মনে করেন, ইনজুরি ও করিম বেনজেমা চলে যাওয়ার পরেও তার দল ভীষণ শক্তিশালী।

সর্বশেষ