রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

ঢাকায় আসছেন রোনালদিনহো, দিনক্ষণ চূড়ান্ত

চলতি বছরের জুলাইয়ে ঢাকায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার ফুটবল বিশ্বমঞ্চে গোল্ডেন গ্লাভস জয়ী এই তারকার পর বাংলাদেশে আসছেন সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। আগামী ১৮ অক্টোবর তার ঢাকায় পা রাখার কথা রয়েছে।

মূলত একদিনের ঝটিকা সফরে ঢাকায় পা এসেছিলেন মার্টিনেজ। তাকে ঢাকায় এনেছিল ভারতীয় স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। এবারই তিনিই (শতদ্রু) ব্রাজিলের এই তারকাকে ঢাকায় আনছেন।

এদিকে ভারতীয় শতদ্রুর সঙ্গে কাজ করেন বাংলাদেশি মেহেদী জামান সনেট। এ প্রসঙ্গে গণমাধ্যমে তিনি (মেহেদী) জানিয়েছেন, রোনালদিনহো আসছে এটা পুরোপুরি নিশ্চিত। একটি স্পন্সর প্রতিষ্ঠান তাকে আনছে। বিস্তারিত পরে জানানো হবে। ১৮ তারিখ মধ্যরাতের পরই রোনালদিনহো রওনা হবেন।

এর আগে, মার্টিনেজ ঢাকায় আসার পর জন্ম হয়েছিল নানান বিতর্কের। সেখানে দেশের বর্তমান ও সাবেক কোনো তারকা ফুটবলারকেই আমন্ত্রণ জানানো হয়নি। উল্টো আর্জেন্টাইন এই গোলকিপারের সঙ্গে সময় কাটিয়েছিলেন ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তবে এবার সেই বিতর্ক এড়াতে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে সাক্ষাতের একটি পরিকল্পনা করা হচ্ছে।

অন্যদিকে আগামী ১৭ অক্টোবর ২০২৬ বিশ্বকাপ বাছাইয়ে দ্বিতীয় লেগে মালদ্বীপের বিপক্ষে খেলবে বাংলাদেশ। আর রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ শেষে আর্জেন্টিনার লিগে যোগ দেবেন জামাল ভূঁইয়া।

সর্বশেষ