রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

মাদক বিক্রির টাকা নিয়ে বিরোধের জেরে বাবাকে পিটিয়ে হত্যা

মাদক বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে বাবাকে পিটিয়ে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন রাসেল নামে এক যুবক।

গতকাল বিকেলে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল বারীর আদালতে তার জবানবন্দি গ্রহণ করা হয়।

এর আগে মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট বটতলা রেলগেইট এলাকা থেকে রাসেলকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ পিবিআইয়ের সদস্যরা।

পিবিআইয়ের কিশোরগঞ্জের পুলিশ পরিদর্শক মো. সাখরুল হক খান জবানবন্দি প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আব্দুল আউয়ালের পরিবার দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। ৪ কেজি গাঁজার ব্যবসার টাকার ভাগবাটোয়ারা নিয়ে আব্দুল আউয়ালের সাথে তার স্ত্রী রেহেনা আক্তার, একমাত্র ছেলে রাসেল ও মেয়ের জামাই তামিমের মনোমালিন্য ছিল। এর জের ধরে গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে রাসেল, তামিম, রেহেনা আক্তার ও অজ্ঞাতনামা ৩/৪ জন হাতে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে আব্দুল আউয়ালের দোকানের সাটারে জোরে জোরে আওয়াজ করতে থাকে। শব্দ শুনে ঘর থেকে বের হওয়া মাত্রই মেয়ের জামাই তামিম আব্দুল আউয়ালের চোখে মরিচের গুঁড়া ছুড়ে মারেন এবং তামিম শাবল দিয়ে আব্দুল আউয়ালের মাথায় আঘাত করেন। এরপরও আব্দুল আউয়ালকে বেদম মারপিট করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকালে আব্দুল আউয়ালের মৃত্যু হয়।

পুলিশ পরিদর্শক মো. সাখরুল হক খান বলেন, এ ঘটনায় গত ১৪ সেপ্টেম্বর রাতে মামলা হয়েছে। ওই রাতেই আসামি রাসেলকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ