রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

মায়ামিতে পা রাখলেন মেসি

গত জুনে ৩৬ বছরে পা রেখেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। বয়স ছত্রিশ হলেও এখনও তার মাঠের পার্ফোমেন্স চোখ ধাঁধিয়ে দেয়। এবার নতুন জার্সিতে নতুন এক চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামবেন মেসি। সে উপলক্ষে ইতোমধ্যেই পরিবারসহ মায়ামিতে পৌঁছে গেছেন মেসি।

আগামী রোববার সাবেক পিএসজি তারকা লিওনেল মেসি আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে ইন্টার মায়ামি। এরপর ২১ জুলাই লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে যুক্তরাষ্ট্রের ফুটবলে মেসির অভিষেক হতে পারে। তাই সবকিছুকে সামনে রেখে মায়ামির লডারডেলে পরিবারসহ পৌঁছে গেছেন মেসি।

ইউরোপিয়ান ফুটবলের অধ্যায় শেষ করে মেসির ইন্টার মায়ামিতে যোগ দেয়ার ঘোষণার পর থেকেই যুক্তরাষ্ট্রের ফুটবলে শুরু হয়েছে অন্য রকম এক উন্মাদনা। শতাব্দীর সেরা এই ফুটবলারকে বরণ করে নিতে গোটা মায়ামিজুড়ে এখন সাজ সাজ রব।

তবে মাঠের বাইরে সাজ সাজ রব থাকলেও মাঠের ফুটবলে বেশ ছন্নছাড়া মায়ামি। মেজর লিগ সকারের দলটি জয় পায়নি টানা ১০ ম্যাচে। অনেকেই ভেবেছিলেন, ক্যারিয়ারে সম্ভাব্য সব ট্রফি জেতা, মেসি যুক্তরাষ্ট্রে থাকবেন ফুরফুরে মেজাজে। ক্যারিয়ারের শেষ দিনগুলো শুধু উপভোগ করবেন।

তবে মেসি কিন্তু তেমনটা ভাবছেন না। টেবিলের তলানিতে থাকা দলটিকে জেতানোর জন্য নিজের সেরাটাই দেবেন বলে জানিয়েছেন সংবাদমাধ্যমে।

সর্বশেষ